Uncategorized

বিরিয়ানিতে মাংস না পাওয়ায় বিয়ে বাড়িতে তাণ্ডব!

পাকিস্তানে বিয়ের অনুষ্ঠানে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে একে অপরের সাথে মারামারি করেছে। পাকিস্তানের এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এক্সে (টুইটার) শেয়ার হওয়া একটি ছয় মিনিটের ক্লিপে দেখা যাচ্ছে, সাদা তাঁবু দিয়ে তৈরি একটি প্যান্ডেলে পুরুষ এবং নারীদের জন্যে বসার আলাদা ব্যবস্থা করা আছে। উপস্থিত অতিথিরা নিজেদের খাবার উপভোগ করছেন। ব্যাকগ্রাউন্ডে, জোরে গান বাজার শব্দও শোনা যাচ্ছে। এরপরই ভিডিওটি নাটকীয় মোড় নেয়। একজন লোক টেবিলের কাছে আসে এবং রেগে এক গেস্টের টুপি ছুড়ে ফেলে দেয় তারপর সপাটে তাঁর গালে থাপ্পড় মারে।

এক ব্যক্তি তাঁর বিরিয়ানিতে পর্যাপ্ত মাংস না পাওয়ায় এ ঘটনা ঘটে। সেখান থেকে বিষয়টি প্রথমে বাকবিতণ্ডা, তারপর হাতাহাতি অবধি গড়ায়। বিয়ের অতিথিদের মধ্যে একপক্ষ কনে পক্ষের এবং অন্য পক্ষ বর পক্ষের প্রতিনিধিত্ব করতে থাকে। মারামারি এতটাই তীব্র হয় যে এই বিয়ের অনুষ্ঠানে একে অপরের দিকে চেয়ার, লাঠি এমনকি পাত্র ছুঁড়ে আক্রমণ করতে দেখ যায়। কিছু নারী পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেছিল। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে যে, ‘মামু তার বিরিয়ানিতে পর্যাপ্ত মাটনের টুকরো না পেয়ে ঝামেলা শুরু করে দেয়’। তবে সোশাল মিডিয়ায় দর্শকরা বেশ মজার ছলে ভিডিওটিকে গ্রহণ করছেন।



Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button